DHAKA WEATHER

অবাক করা কিছু ওয়েব সাইট


আমরা সাধারণত যে সব ওয়েব সাইট ভিজিট করি সেগুলো বিভিন্ন তথ্য উপাত্ত, দরকারি বা মজার ওয়েব সাইট। কিন্তু এখানে আমি যে ওয়েব সাইট গুলোর ঠিকানা দিব সেগুলো মজার তো বটেই অবাক করার মতোও। তো চলুন দেরি না করে দেখে নেয়া যাকঃ

রেয়াল টাইম হ্যাকিং ওয়েবসাইটঃ

এই ওয়েব সাইটে গেলে আপনি দেখতে পারবেন কোন দেশ থেকে কোন দেশের ওয়েবসাইট হ্যাক হচ্ছে, কি ধরনের হ্যাক হচ্ছে, হ্যাকিং ওয়েবসাইট এর আই পি ইত্যাদি।
http://map.norsecorp.com/ 

পিকচার জুম ওয়েবসাইটঃ

এই সাইটে ঢুকে আপনি এই সাইটে থাকা ছবি গুলোকে যতো খুশি জুম করতে পারবেন।  আপনি যতোই জুম করতে থাকুন না কেন এই ছবি সেস হবে না আর ফাটবেও না ।  
http://zoomquilt.org

মউস পয়েন্টার নির্দেশকঃ

এই ওয়েব সাইটে ঢোকের পরে আপনি আপনার মউস পয়েন্টার যেখানেই রাখুন না কেন এই ওয়েব সাইট আঙ্গুল দিয়ে আপনার মউস পয়েন্টার দেখিয়ে দিবে।
http://pointerpointer.com/

দ্রুত লেখার জন্যঃ

কোন topic দ্রুত লিখে কাউকে অবাক করে দিতে চাইলে এই ওয়েব সাইটে গিয়ে যে Topic এর উপর লিখতে চান সেটা ডট ডট দেয়া ঘরের উপর লিখে পাশে থাকা কলম এর উপর ক্লিক করুন। এরপর আক্তি পেজ আসবে। পেজটি আসলে আপনার কীবোর্ডে যেকোনো বাটান টাইপ করার মত দ্রুত চাপতে থাকুন দেখবেন ওই পেজে আপনার দেয়া Topic এর উপর লেখা আসছে। ভয় পাবেন না, যা লেখা আসছে তার সব এ ঠিক আছে। পাশের লোক কে পরে শোনান সে অবাক হয়ে যাবে আপনার টাইপিং স্পীড দেখে।  
http://www.essaytyper.com/


3D প্রিন্টিং সাইটঃ  

http://www.zefrank.com

ফেসবুক প্রোফাইল পিকচার ওয়েবসাইটঃ

http://app.thefacesoffacebook.com/


https://archive.org/index.php


***আরও আপডেট হবে...

1 Comments

  1. আপনার কোম্পানির / ব্যাবসা অথবা ব্যক্তিগত নিজের জন্য ফ্রিতে ওয়েব সাইট তৈরি করুন

    কিভাবে ফ্রিতে একটি ওয়েবসাইট খোলা যায়

    ReplyDelete

Post a Comment

Previous Post Next Post