DHAKA WEATHER

গুগল এর মজার কিছু ব্যবহার যা আপনি জানেন না

 


01. Google Sphere
https://www.google.com/ এ যান এবং টাইপ করুন Google Sphere এবং পাশের I’m feeling Lucky অথবা ভাগ্যবান অনুভব করছি লেখাটায় ক্লিক করুন। সবকিছু যেন প্রাণশক্তি ফিরে পেয়ে নড়াচড়া করছে।

02. Epic Google
প্রথমে google এ যান, তারপর টাইপ করুন Epic Google এবং পাশের I’m feeling Lucky অথবা ভাগ্যবান অনুভব করছি লেখাটায় ক্লিক করুন। তারপর সবকিছু যেন খালি বড়ই হতে থাকবে, এই বড় হওয়ার মনে হয় আর শেষ হবে না!

03. Weenie Google
https://www.google.com/ এ যান এবং টাইপ করুন Weenie Google এবং পাশের I’m feeling Lucky অথবা ভাগ্যবান অনুভব করছি লেখাটায় ক্লিক করুন। Epic Google যা দেখছিলেন এটা তার উল্টা। সবকিছুই এখানে ছোট থেকে ছোটতর হতে থাকবে।

04. Google Gravity
প্রথমে https://www.google.com/ এ যান, তারপর টাইপ করুন Google Gravity এবং পাশের I’m feeling Lucky অথবা ভাগ্যবান অনুভব করছি লেখাটায় ক্লিক করুন। নিচের চিত্রে দেখুনঃ
তারপর দেখুন মজা। গুগল যেন মধ্যাকর্ষণ শক্তি হারিয়ে ভেঙ্গে পড়ছে।

05. Google Hacker
https://www.google.com/ এ যান এবং টাইপ করুন Google Hacker এবং পাশের I’m feeling Lucky অথবা ভাগ্যবান অনুভব করছি লেখাটায় ক্লিক করুন। গুগল যদি হ্যাকারদের তৈরি হত, তাহলে দেখতে কেমন লাগত আপনি তা এখানে দেখতে পাবেন।

06. Annoying Google
আগের মত https://www.google.com/ এ যেয়ে টাইপ করুন Annoying Google এবং পাশের I’m feeling Lucky অথবা ভাগ্যবান অনুভব করছি লেখাটায় ক্লিক করুন। এখানে আপনার মনে হবে যেন মান্দাতা আমলের কোন গুগলকে দেখতাসেন!

07. Rainbow Google
https://www.google.com/ এ যান এবং টাইপ করুন Rainbow Google এবং পাশের I’m feeling Lucky অথবা ভাগ্যবান অনুভব করছি লেখাটায় ক্লিক করুন। তারপর রংধনুময় গুগল দেখুন।

08. Google Magic
https://www.google.com/ এ যান এবং টাইপ করুন Google Magic এবং পাশের I’m feeling Lucky অথবা ভাগ্যবান অনুভব করছি লেখাটায় ক্লিক করুন। তারপর গুগলের ম্যাজিক দেখুন।

09. Early Google
https://www.google.com/ এ যান এবং টাইপ করুন Early Google এবং পাশের I’m feeling Lucky অথবা ভাগ্যবান অনুভব করছি লেখাটায় ক্লিক করুন। তারপর এখানে আপনি গুগলের পুরো ইতিহাস দেখতে পারবেন।

10. Google Mirror
https://www.google.com/ এ যান এবং টাইপ করুন Google Mirror এবং পাশের I’m feeling Lucky অথবা ভাগ্যবান অনুভব করছি লেখাটায় ক্লিক করুন। এখানে সবকিছুকে আপনি উল্টা ভাবে দেখতে পাবেন।

11. Loneliest Number
আগের মত https://www.google.com/ এ যেয়ে টাইপ করুন Loneliest Number এবং পাশের I’m feeling Lucky অথবা ভাগ্যবান অনুভব করছি লেখাটায় ক্লিক করুন। তারপর এখান থেকে আপনি গুগলকেই ক্যালকুলেটর হিসেবে ব্যাবহার করতে পারবেন।

Post a Comment

Previous Post Next Post